রিয়াল ছাড়ার কারন জানালেন রোনালদো

নিউজফিডবিডি.কম

স্পোর্টস ডেস্ক :: সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে গত সপ্তাহে বিখ্যাত স্প্যানিশ ক্লাব ছেড়ে ৪ বছরের চুক্তিতে জুভেন্তাসে যাত্রা করেছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো।

তার এই ক্লাব বদল নিয়ে নানা জনে নানা ধরণের মতামত দিচ্ছেন। কেউ বলছেন খুবই ভালো হয়েছে, আবার কেউ বলছেন এটা ভুল। কিন্তু রোনালদো কী বলছেন? তার মতে, ভাবনা-চিন্তা করেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

ইতালিয়ান ক্লাবটির সঙ্গে সিআর সেভেনের চুক্তি হয়েছে চুক্তি হয় ১০০ মিলিয়ন ইউরোর। এদিকে রিয়াল মাদ্রিদ ভক্তরা জানতে চান, হঠাৎ ক্লাব ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নেবেন কেন? শুধুই কি বয়স বেড়ে যাচ্ছে বলে? অবশেষে মিলিয়ন ডলার কোয়েশ্চেনের জবাব পাওয়া গেল পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীর মুখে।

সাংবাদিক সম্মেলনে তিনি বললেন, ‘আমি এমন একজন মানুষ যে বর্তমান নিয়ে বেশি ভাবি। আমার বয়স খুব বেশি হয়নি। এখনও আমি চ্যালেঞ্জ নিতে ভালবাসি। আগে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে নিয়েছি, তার পরে রিয়াল মাদ্রিদে। এবার জুভেন্তাসের হয়ে নিলাম। ভেবে-চিন্তেই এই সিদ্ধান্ত নিয়েছি। ইতালির সেরা ক্লাব জুভেন্তাস। মাসিমিলিয়ানো আলেগ্রির মতো দুর্দান্ত একজন ম্যানেজার আছেন। তাই ক্লাব বদলের সিদ্ধান্ত নেওয়াটা খুব কঠিন ছিল না।’

এন.এফ.বি/ এন.এম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here