১৬ কেজি মেদ ঝরিয়ে ফিট কারিনা

নিউজফিডবিডি.কম


বিনোদন ডেস্ক :: সন্তান তৈমুর আলী খান জন্মের আগে থেকে রূপালি পর্দা থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন কারিনা কাপুর। সম্প্রতি আবারও বলিউডের আঙ্গিনায় পদচারনা শুরু হয়েছে এই সুপারস্টারের। এ জন্য ১৬ কেজি ওজন কমিয়ে নিজেকে তৈরি করছেন কারিনা।

কারিনা কাপুরের ব্যক্তিগত ট্রেইনার নম্রতা পুরোহিত বিনোদন সংবাদমাধ্যম পিংকভিলাকে এ তথ্যটি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সন্তান জন্ম দেয়ার পর থেকেই বেবো নিয়মিত ওয়ার্কআউট করতে শুরু করেন। শুরু করেছিলেন হালকা ইয়োগা দিয়ে, সম্প্রতি শুরু করেছেন পিলাটি।

তার ট্রেইনার জানায়, বেবো ফিটনেস নিয়ে কোনো কমপ্রোমাইজ করতে রাজি নয়।

তৈমুর জন্মের দেড় মাস পর থেকেই তিনি শরীর চর্চা করতে শুরু করেন। তবে আগের মতো তিনি জিরো ফিগারের টার্গেট ঠিক করেননি। তিনি ওজন কমাতে চান ঠিকই কিন্তু তার মূল উদ্দেশ্য হচ্ছে নিজেকে ফিট এবং ফ্লেক্সিবল রাখা।

গত বছর এক বইয়ের মোড়ক উন্মোচনে কারিনা বলেন, জিমে গেলে প্রতিদিনই নতুন পোশাক পড়ার একটা তাগিদ থাকে। রোজ রোজ এতো নতুন কাপড় কোথা থেকে আনবো? তিনি মজা করে বলেন, তারপরেও আমি আমার ফটোগ্রাফারদের ভালোবাসি। প্লিজ, আমি যেখানেই যাই আমাকে অনুসরণ করবেন।

কারিনার পরবর্তী সিনেমা শশাঙ্ক ঘোষ পরিচালিত ‘ভিরে দি ওয়েডিং। চলতি বছরের ১ জুন সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটিতে আরও অভিনয় করছেন সোনম কাপুর, সোয়ারা ভাষ্কর, শিখা তালসানিয়া ও সুমিত ভাইস।

এন.এফ.বি/ এন.এম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here