শচীনে প্রেম সানিয়ার, টেনিসে ফেদারার

নিউজফিডবিডি.কম

স্পোর্টস ডেস্ক :: মাত্রই বিপিএলে স্বামী শোয়েব মালিকের খেলা দেখতে বাংলাদেশ ঘুরে গেলেন সানিয়া মির্জা। ভারতের টেনিস ইতিহাসের সবচেয়ে বড় সেলিব্রেটির স্বামী পাকিস্তানি অল রাউন্ডার। পরিবারটা যেন ভারত-পাকিস্তান মৈত্রির! তো স্বাভাবিকভাবে সানিয়ার প্রিয় ক্রিকেটার অবশ্যই শোয়েব মালিক। কিন্তু তারপর ফেভারিট কে? বিরাট কোহলি, এমএস ধোনি? নাহ। শচীন টেন্ডুলকার।

সানিয়া মির্জা টুইটারে নিয়মিত। সেখানে ‘#sananswers’ হ্যাশট্যাগে ভক্তদের নানা প্রশ্নের জবাব দেন ৩১ বছরের এই সুন্দরী খেলোয়াড়। কতো প্রশ্নেরই জবাব দেন। কিন্তু এবার সবার চোখ আটকে গেল একটি জবাবে। একজন প্রশ্ন করলেন, স্বামী শোয়েব মালিক ছাড়া তার সবচেয়ে ফেভারিট ক্রিকেট খেলোয়াড় কে? এর জবাবে এলো টেন্ডুলকারের নাম।

তাতো হতেই পারে। টেন্ডুলকারের মতো কিংবদন্তি ব্যাটসম্যান ইতিহাসেই তো আছে আঙুলে গোনা কজন মাত্র। কিন্তু সানিয়ার এই জবাব নিয়ে সোশাল মিডিয়া, এমনকি ভারতের মিডিয়াতেও আলোচনা জমে উঠেছে। কারণ, ভারত অধিনায়ক বিরাট কোহলি কিংবা সাবেক অধিনায়ক এমএস ধোনি ভারতীয়দের পছন্দের তালিকায় এখন এক নম্বরে আসে বেশি।

রশ্ন ছিল কে তার ফেভারিট টেনিস খেলোয়াড়। নিজের জগতে ফিরে সানিয়া কিন্তু কোনো নারী কিংবদন্তির নাম বলেননি। বলেছেন সুইজারল্যান্ডের রজার ফেদেরারের নাম। ফেদেরারও এমন এক উচ্চতার খেলোয়াড় টেনিস যাকে স্পর্শ করাও অনেকটা স্বপ্নের অতীত।

এন.এফ.বি/ এন.এম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here