মিথিলার নাচে জমকালো ইরেশের গায়েহলুদ

গায়ে হলুদে নাচ

নিউজফিডবিডি.কম

বিনোদন ডেস্ক :: ইরেশ জাকের ও মিম রাশিদের গায়ে হলুদ হল বেল জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে। গতকাল শুক্রবার ইরেশ যাকেরের গায়েহলুদ ও মেহেদি অনুষ্ঠানে নেচেছেন অভিনয়শিল্পী মিথিলা।

অনুষ্ঠানে আমন্ত্রিত হয়েছিলেন তাঁদের দুজনের খুব ঘনিষ্ঠ বন্ধু আর আত্মীয়। সব মিলিয়ে ছিলেন শ খানেক অতিথি। ইরেশের হবু স্ত্রী মিম রশিদ ছোট পর্দার তারকা মিথিলার ছোট বোন। মিম রশিদ ক্যামেরার পেছনেই বেশি কাজ করেন।

ইরেশ যাকের ও মিম রশিদের বিয়ে নিয়ে দুই পরিবারের পক্ষ থেকে কেউই এত দিন মুখ খোলেননি। ছবি শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে গত জানুয়ারির শেষ দিকে দুজনের আংটিবদলের আলোকচিত্র পাওয়া গেলেও বিয়ের বিষয়টি এড়িয়ে যান দুই পরিবারের সবাই। অবশেষে গতকাল সকালে প্রথম আলোকে ইরেশের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর মা অভিনেত্রী সারা যাকের।

বাবা আলী যাকের, মা সারা যাকের ও বোন শ্রীয়া সর্বজয়ার সঙ্গে ইরেশ যাকের ও মিম রশিদ। ছবি-প্রথম আলো

ইরেশ ও মিমের বিয়ের কথাবার্তা পাকাপাকি করতে গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় দুই পরিবারের সদস্যরা একসঙ্গে বসেন। সেদিন বিয়ের সব আনুষ্ঠানিকতা নিয়ে তাঁরা আলোচনা করেন।

ইরেশ যাকের চলচ্চিত্র ও টিভি নাটকে অভিনয়ের পাশাপাশি উপস্থাপনাও করছেন। শিহাব শাহিনের ‘ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ খল চরিত্র অভিনেতা হিসেবে ২০১৫ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি।

এন.এফ.বি/ এন.এম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here