বাগদান ভেঙে নতুন প্রেমে পরিমনি

বিনোদন ডেস্ক

হালের আলোচিত নায়িকা পরীমনি। ক্যারিয়ারে রক্ত, স্বপ্নজাল ছাড়া তেমন কোনো সফল সিনেমা নেই। তাই বলে আলোচনার বাহিরে নন তিনি। ব্যক্তিগত নানা কারণেই মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে পরী। কখনো বিনোদন সাংবাদিকের সাথে প্রেম-বাগদান নিয়ে, কখনো দেশের বাহিরে খোলামেলা ফটোশ্যুট নিয়ে। স্বতঃস্ফূর্ত পরী কোনো কিছুই ভক্তদের থেকে লুকিয়ে রাখেন না।

এদিকে সম্প্রতি মহাসমারোহে আয়োজন করা প্রেমিক তামিমের সাথে বাগদানের কিছুদিন পরে তা ভেঙে ফেলেন তিনি। সেই রেশ কাটতে না কাটতেই ফের প্রেমের গুঞ্জন ছড়াচ্ছে তার নতুন প্রেম নিয়ে। আর তা ভেসে বেড়াচ্ছে তার পোস্ট করা ছবির কারণেই।

মঙ্গলবার পরী তার ফেসবুক অ্যাকাউন্টে হাতের উপর হাত রাখা একটি ছবি প্রকাশ করেন। আর তার ক্যাপশনে লিখেছেন- ‘যে হাত বলে দেয়, ভয় নেই আমি আছি!’ তার এমন স্ট্যাটাসে অনেক তারকারা শুভ কামনা জানিয়েছেন। সেই তালিকায় আছে চিত্রনায়িকা নিপুণ, পরিচালক চয়নিকা , বন্ধু নায়ক সিয়াম। অনেকে আবার বিষয়টি ভিন্ন দিকে নিয়ে গেছেন।

পরবর্তীতে পরী তার স্ট্যাটাসে কিছুটা বদলে লিখেছেন- ‘যে হাত বলে দেয়, ভয় নেই বেটা আমি আছি!’

ছবিটি পোস্ট করার পরই শুরু হয় পরীর নতুন প্রেম নিয়ে কানাঘুষা। পরী কী তবে আবার প্রেমে পড়েছেন? এমন প্রশ্ন নিয়ে যোগাযোগ করা হলে গণমাধ্যমকে নায়িকা বলেন, এই ছবিতে প্রেমের কী দেখলেন?

তাবে ছবির হেতু কী সে সম্পর্কে তেমন কিছুই জানাননি তিনি। তবে প্রেম বিষয়ক কিছু না হলেও পরী যে ভরসার কাওকে পেয়েছেন এটা সত্যি।

এদিকে, পরীমনি বর্তমানে ব্যস্ত আছেন ‘বিশ্ব সুন্দরী’ ছবির কাজে। এটি নির্মাণ করছেন ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী। ছবিতে পরীর সঙ্গে জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here