ঢাবি শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার

ছবি সংগ্রহীত

 

স্টাফ রিপোর্টারঃ  ঢাকা  বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

বুধবার (৮ জানুয়ারি) সকালে গ্রেফতারের বিষয়টি  নিশ্চিত করেছেন র‍্যাব সদর দফতরের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান। র‍্যাবের দাবি, গ্রেফতারকৃত ব্যক্তিটিই ধর্ষক ছিলেন।

তবে গ্রেফতার ব্যক্তির নাম, পরিচয় ও ছবি এখনও প্রকাশ করেনি র‍্যাব। দুপুরের পরে সংবাদ সম্মেলন করে পুরো বিষয়টি জানাতে পারে র‍্যাব।

এর আগে, মঙ্গলবার (৭ জানুয়ারি) রাতে অভিযুক্ত ধর্ষককে আটক করা হয়। ভিকটিম নিশ্চিত করার পরই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার দেখায় র‍্যাব।

উল্লেখ্য, গত (৫ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী ধর্ষণের শিকার হন বলে অভিযোগ পাওয়া যায়।

এ ঘটনা জানাজানি হওয়ার পর থেকেই প্রতিবাদ ও ধর্ষকের বিচারের দাবিতে উত্তাল হয়ে উঠে ঢাবি ক্যাম্পাস। আইন-শৃঙ্খলা বাহিনীর প্রায় সবকটি ইউনিট ধর্ষককে খুঁজে পেতে একযোগে কাজ শুরু করে। এরই মধ্যে আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা এ ঘটনাটিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করার কথা জানিয়েছেন।

জানা যায়, বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের বাসে করে শেওড়াপাড়া যাচ্ছিলেন ওই ছাত্রী। সন্ধ্যা ৭টার দিকে তিনি কুর্মিটোলায় বাস থেকে নামার পর এক ব্যক্তি তার মুখ চেপে ধরে পাশের নির্জন স্থানে নিয়ে যান। সেখানে তাকে অজ্ঞান করে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করে।

পরে রাত ১০টার দিকে জ্ঞান ফিরলে তিনি বিষয়টি বুঝতে পারেন। পরে সেখান থেকে অটোরিকশায় করে বাসায় ফেরার পর রাত ১২টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here