চট্টগ্রামে এডভোকেটের স্ত্রী এবং মেয়েকে গৃহপরিচারিকার দা দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টা

নিউজফিড,চট্টগ্রাম।

চট্টগ্রাম মহানগরীর চকবাজার কলেজ রোডে মা এবং মেয়েকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে মুন্নি আকতার নামে এক গৃহপরিচারিকা। এ সময় গৃহপরিচারিকার কোপে আহত হয়েছেন রুনা বেগম (৩৫) এবং তার মেয়ে নাজিফা আক্তার (৬)। বৃহস্পতিবার (২৭ জুন) দুপুর ১২টায় চকবাজার কলেজ রোডে ইউছুপ ভিলায় এ ঘটনা ঘটে। আহতরা এ ভবনে ভাড়ায় থাকতেন। আটক মুন্নি ১৫ দিন আগে ওই ঘরে কাজে যোগ দেন। তার বাড়ি কক্সবাজারের চকরিয়ায়।

আহতদের গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করানো হয়। তাদের শারীরিক অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চমেকে কতর্ব্যরত চিকিৎসকরা। ঘটনার খবর শুনে আহত রুনা বেগমের স্বামী মহিউদ্দিন অজ্ঞান হয়ে পড়ে। তাকেও চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আইন পেশায় জড়িত বলে জানা গেছে। তার বাড়ি কক্সবাজারের চকরিয়ায়। ঘটনার পর গৃহপরিচারিকা মুন্নিকে আটক করেছে চকবাজার থানা পুলিশ।

চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম  বলেন, বাড়ির কাজের মেয়ে  মা এবং ৬ বছরের শিশু সন্তানকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে। দুজনই গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বিষয়টি নিশ্চিত করে চকবাজার থানার ওসি (তদন্ত) রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, এডভোকেট মহিউদ্দিনের স্ত্রী এবং মেয়েকে বাড়ির কাজের মেয়ে দা দিয়ে কুপিয়ে হত্যা করার চেষ্টা করে। খবর পেয়ে তাকে আমরা আটক করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মুন্নি জানিয়েছেন, মালিকের স্ত্রী তাকে মারতে চেয়েছে, তাই তাদের কুপিয়ে হত্যার চেষ্টা করেছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here