আড়াইহাজারে বিএনপির প্রার্থীর শোডাউনে হামলা, ১০ গাড়ী ভাঙচুর

নিউজফিড,ডেস্ক ::
নারায়ণগঞ্জের আড়াইহাজারে শনিবার বিকালে বিএনপির প্রার্থী নজরুল ইসলাম আজাদের শোডাউনে হামলা করা হয়েছে। এসময় অন্তত বহরে থাকা ১০টি প্রাইভেট কার ও বেশ কিছু মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। উপজেলার বিশ্বনন্দী ইউনিয়নের মানিকপুর বাজারে এই ঘটনা ঘটে। এসময় আজাদের বাবা মোস্তাফিজ মাস্টার সহ বেশ কিছু নেতাকর্মী আহত হন। তবে অন্যদের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি। এক পর্যায়ে বিএনপির নেতাকর্মীরা প্রতিরোধ গড়ে তুললে আওয়ামী লীগের নেতাকর্মীরা পিছু হটেন।

থানা যুবদলের আহবায়ক জুয়েল আহম্মেদ জানান, বিকালে গোপালদী বাজার থেকে শান্তিপূর্ণভাবে গাড়ি বহরে ও পায়ে হেটে শত শত নেতাকর্মী বিশ্বনন্দী ইউনিয়নের মানিকপুর বাজার অতিক্রম করছিল। এসময় হঠ্যাৎ স্থানীয় আওয়ামী লীগের কিছু নেতাকর্মী লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়।
তিনি আরও বলেন, আমাদের গাড়ি বহরে পুলিশ সদস্যরা ছিল। কিন্তু আওয়ামী লীগের মারমুখী অবস্থানের কাছে পুলিশ অসহায় হয়ে পড়েন। এদিকে উপজেলার বান্টি এলাকায় আওয়ামী লীগ বিএনপির কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় দুই দলের চারটি গাড়ী ভাঙচুর করা হয়েছে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়। পরে পরিস্থিতি শান্ত হয়। এসময় দুই পক্ষের কিছু গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here