অবশেষে শুভশ্রী হলেন রাজের রানি

নিউজফিডবিডি.কম


বিনোদন ডেস্ক :: তাদের প্রেম শুরু হয়েছিল ‘অভিমান’ ছবির শুটিং সেট থেকেই। মাঝখানে অনেক জল ঘোলা হয়েছে, হয়েছে অনেক নাটক। চলেছে অনেক মান-অভিমানও। তাদের প্রেম নিয়ে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে চর্চাও কম হয়নি। ভক্ত সমর্থকদের মধ্যেও শুরু হয়েছিল নানা জল্পনা-কল্পনা। অবশেষে সবকিছুরই অবসান ঘটালেন আলোচিত লাভবার্ড জুটি নির্মাতা রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

বিরুষ্কার মতই টুইটারে নিজেদের আংটি বদলের ছবি পোস্ট করেছেন রাজ এবং শুভশ্রী। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

সম্পর্কের অনেক চড়াই-উৎরাই পেরিয়ে তারা দু’জনে একসঙ্গে, একফ্রেমে, একই জীবনে। সিনেমার মতই নায়িকা বদল করে গঙ্গোপাধ্যায় পরিবারের মেয়েকে নিজের রানি করে নিয়েছেন টালিউডের এই নামজাদা পরিচালক। শুভশ্রীকে ‘চিরদিনি তুমি যে আমার’ করে নিয়ে টুইটে রাজ লিখেছেন, ‘সব মতভেদের পর…আজ আমরা একে অপরকে বেছে নিলাম জীবনের বাকিটা পথ একসঙ্গে হাঁটব বলেই। সবার আশীর্বাদ এবং ভালবাসা কামনা করি।’

টলিউড ইন্ডাস্ট্রির অনেকেই জানতেন রাজের সঙ্গে সম্পর্ক রয়েছে আরেক নায়িকা মিমি চক্রবর্তীর। এই দুজনকে নিয়েও অনেক চর্চা হয়েছে। ত্রিভূজ এই প্রেমকে কেন্দ্র করে মিমি ও শুভশ্রীর মধ্যে অনেক কাদা ছোড়াছুড়িও হয়েছে। শেষমেষ সবকিছুরই অবসান হল। রিল লাইফ থেকে রিয়েল লাইফে একসঙ্গে পথচলা শুরু করলেন রাজ এবং শুভশ্রী।

এন.এফ.বি/ এন.এম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here