অচেনা লুকের হৃতিক আসছেন ‘সুপার-৩০’ নিয়ে

নিউজফিডবিডি.কম


বিনোদন ডেস্ক :: মাথায় চুল এলোমেলো। পরনে ছাই রঙের প্যান্ট ও নীল টি-শার্ট। নৌকা থেকে নেমে ব্যাগ কাঁধে নেমে এলেন তিনি। একবার দেখলে চেনারই উপায় নেই যে এ মানুষটাই দিন কয়েক আগে বিশ্বের সবচেয়ে সুন্দর অভিনেতাদের তালিকায় ঠাঁই পেয়েছিলেন। নিজের নতুন ছবির জন্য এভাবেই ভোল পাল্টেছেন হৃতিক রোশন। পর্দার সুপারহিরো থেকে হয়ে উঠেছেন বিহারের গণিতের শিক্ষক আনন্দ কুমার। প্রকাশ্যে এসেছে ‘সুপার ৩০’-র শুটিংয়ের নয়া ছবি। হৃতিকের ডি-গ্ল্যাম লুকেই মজেছেন নেটদুনিয়ার বাসিন্দারা। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের সংবাদ প্রতিদিন পত্রিকা।

২০০২ সালে ‘সুপার ৩০’-র অভিযান শুরু করেছিলেন আনন্দ কুমার। উদ্দেশ্য ছিল দুঃস্থ পরিবারের মেধাবি শিক্ষার্থীদের উপযুক্ত প্রশিক্ষণ দেওয়া। আর আইআইটি-র মতো শিক্ষা প্রতিষ্ঠানের প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার উপযুক্ত করে তোলা। প্রথম বছরেই ৩০ জনের মধ্যে ১৮ জন পড়ুয়া আইআইটি-র প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন। তারপর আর থেমে থাকেনি ‘সুপার ৩০’-র যাত্রা। ২০১৭ সালে পরিস্থিতি এমন দাঁড়ায় ৩০ জনের মধ্যে ৩০ জনই আইআইটির প্রবেশিকা পরীক্ষায় পাশ করেন। সাধারণ মানুষের এই অসাধারণ কাহিনি পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক বিকাশ বহেল।

গণিতের শিক্ষকের চরিত্রে হৃতিকই ছিলেন তার প্রথম পছন্দ। তবে কে হবেন ‘কাবিল’ অভিনেতার নায়িকা? কিছুদিন আগেও এ প্রশ্ন নিয়ে ধন্দে ছিলেন সিনেমা প্রেমীরা। উত্তর মিলেছে কিছুদিন আগে ভাইরাল হওয়া একটি ছবি থেকে। যাতে হৃতিকের পাশে দেখা গেছে টেলিভিশনের চেনা মুখ মৃণাল ঠাকুরকে।

দু’জনেই আপাতত উত্তরপ্রদেশ ও বিহারের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। ব্রজভূমের অলিতে গলিতে হচ্ছে শুটিং। সাধারণ মানুষের অসাধারণ কাহিনিকে বাস্তবের আয়না হিসেবেই পর্দায় তুলে ধরতে চান পরিচালক। তাই রিয়েল লোকেশনেই বেশিরভাগ শুটিং সারছেন তিনি।

এন.এফ.বি/ এন.এম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here